চবিতে ছাত্র ফ্রন্টের আহ্বায়ককে হামলার প্রতিবাদ

প্রথম প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৭ সময়ঃ ১১:২০ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:২০ পূর্বাহ্ণ

মিনহাজ তুহিন, চবি প্রতিনিধি :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বুধবার (১৯ এপ্রিল) বাংলা বিভাগের ১ম বর্ষের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহ্বায়ক ফজলে রাব্বীর উপর এক ছাত্রলীগ কর্মীর হামলার প্রতিবাদে এবং উক্ত ঘটনার বিচারের দাবিতে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট।

গতকাল বৃহস্পতিবার সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহ্বায়ক ফজলে রাব্বীর নেতৃত্বে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের চাকসু ভবনের সামনে থেকে শুরু হয়ে বিবিএ অনুষদ,শহীদ মিনার ও প্রশাসনিক ভবন প্রদক্ষিণ করে কলা ও মানববিদ্যা অনুষদের সামনে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহ্বায়ক ফজলে রাব্বী, সাধারণ সম্পাদক নাজমুল হাসান বালিয়া, ছাত্র ইউনিয়নের জাকারিয়া খন্দকার বাধন, ছাত্র ফেডারেশনের সভাপতি কামরুল হাসানসহ আরো অনেকে।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহ্বায়ক ফজলে রাব্বী তার বক্তব্যে বলেন, ‘একজন অসহায় মেয়েকে সাহায্য করা যদি অন্যায়ের কাজ হয়ে থাকে তবে আমি অন্যায়ই করে ফেলেছি। আর যদি অন্যায় না হয়ে ন্যায় হয় তবে অবিলম্বে আমার উপর হামলাকারীদের বিচার চাই’।

সমাবেশ শেষে প্রগতিশীল ছাত্র জোটের নেতা কর্মীরা ফজলে রাব্বীর উপর হামলাকারীদের বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নিকট একটি স্মারকলিপি প্রদান করে।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G